আজ সোমবার, ২৫ মার্চ ২০১৯, ০৯:৪০ পূর্বাহ্ন,

ক্যান্সার আক্রান্ত রোগীদের পাশে রংপুর রাইডার্স

ক্যান্সার রোগীদের পাশে থাকার অঙ্গীকার নিয়ে র‍্যালিতে রংপুর রাইডার্স সংশ্লিষ্টরা- ছবি: রিফাত আনজুম

বাংলাদেশ ক্যান্সার এইড ফাউন্ডেশনের সহযোগিতায় শুক্রবার (১ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর গুলশান ইয়ুথ ক্লাবে এক র‍্যালি ও সিক্স এ সাইড টুর্নামেন্টের আয়োজন করে বিপিএলের (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স।

বুধবার (৩০ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেদের অফিসিয়াল পেজ থেকে ক্যান্সার আক্রান্তদের পাশে দাঁড়ানো নিয়ে একটি ভিডিও পোস্ট করে রংপুর। এই পোস্টের মাধ্যমেই ক্যান্সার রোগীদের ফান্ড রাইজিংয়ের ঘোষণা দেওয়া হয়। সেখানেই জানানো হয়, এই ফান্ড সংগ্রহের জন্য ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করবে ফ্র্যাঞ্চাইজিটি। রংপুর রাইডার্সের এই আয়োজনে নিজের ভ্যারিফাইড পেইজ থেকে একাত্মতা জানান তামিম ইকবালও।

সে ম্যাচই অনুষ্ঠিত হয় শুক্রবার (১ ফেব্রুয়ারি)। এদিন র‍্যালিতে উপস্থিত ছিলেন রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদিক। দলের তারকা ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স রবি বোপারা, শন উইলিয়ামস, ফরহাদ রেজা, নাজমুল ইসলাম অপু, কোচ টম মুডি সহ অনেকে। র‍্যালিটি গুলশান ইয়ুথ ক্লাব সংলগ্ন রাস্তা প্রদক্ষিণ করে।

র‍্যালি শেষে ক্রিকেটাররা জানান এ ধরনের আয়োজনে অংশ নিতে পেরে তারা আনন্দিত। রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী বলেন, ‘আমরা অনেক দিন ধরে এধরনের আয়োজনের কথা চিন্তা করছিলাম। আজ আয়োজনটা করতে পেরে খুব ভালো লাগছে। এখান থেকে অর্জিত অর্থ আমরা সরাসরি ক্যান্সারে আক্রান্ত রোগীদের পেছনে খরচ করবো। বাংলাদেশের সব বড় বড় কর্পোরেট প্রতিষ্ঠানের উচিৎ ক্যান্সারে আক্রান্ত রোগীদের পাশে এসে দাঁড়ানো।’

এসময়ে আরোও উপস্তিত ছিলেন বাংলদেশ ক্যান্সার এইড ফাউন্ডেশনের প্রেসিডেন্ট নাজমুস আহমেদ।

আরও পড়ুন :  অস্ত্রোপচার করাতে হবে না তামিমের

র‍্যালি শেষে রংপুর রাইডার্সের ক্রিকেটাররা একটি প্রীতি ম্যাচে অংশ নেন।

আপনার মন্তব্য লিখুন :

আরও পড়ুন :

সংবাদটি শেয়ার করুন :