,
শিরোনাম :
«» এ্যালাইড হেলথ্ প্রফেশনাল শিক্ষা বোর্ডের বিরুদ্ধে ডিমান্ড অব জাস্টিস নোটিশ প্রেরণ «» আইএইচটি এবং ম্যাটস বোর্ড নিয়ে বিতর্ক! «» বেশীরভাগ ফার্মেসীতেই বিক্রি হচ্ছে মেয়াদোত্তীর্ণ ওষুধ «» গণস্বাস্থ্য কেন্দ্রে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন «» জাতির জনক বঙ্গবন্ধুর জন্মদিনে বঙ্গবন্ধু পরিষদ ফিজিওথেরাপি শাখার আলোচনা সভা অনুষ্ঠিত «» ভুটানে বাংলাদেশি চিকিৎসক নিয়োগ : সমঝোতা স্মারক নবায়ন এপ্রিলে «» তুরস্কে ইউরোপের সর্ববৃহৎ হাসপাতাল, যা আছে তাতে «» প্রাইভেট প্রাকটিস : প্রধানমন্ত্রীর নির্দেশ পরিবর্তনে আশাবাদী চিকিৎসকরা «» স্বাস্থ্য অধিদপ্তরে ব্যাপক রদবদল

এনপিএলের ৬ষ্ঠ আসরের পর্দা উন্মোচন ৬ মার্চ

নর্দান ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজে ৬ষ্ঠ বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত নর্দান প্রিমিয়ার লীগ (এনপিএল)। আগামী ৬ মার্চ মেডিকেল কলেজ গ্যালারিতে এর উদ্বোধনী অনুষ্ঠান হবে।

এবারের আসরে অংশগ্রহণ করতে যাচ্ছেঃ

দলসমূহ                     ব্যাচ

১.নর্দান ডায়নামাইট                কম্বাইন্ড ব্যাচ
২.নর্দান স্করপিয়ন                   ৮ম ব্যাচ
৩.নর্দান বার্নাস                       ৯ম ব্যাচ
৪.নর্দান স্কোয়াড                     ১১তম ব্যাচ (সাবেক রিভেঞ্জার্স)
৫.নর্দান থান্ডারবোল্ড                ১২তম ব্যাচ
৬.নর্দান টাইটান্স                     ১৩তম ব্যাচ

হাড্ডাহাড্ডি লড়াইয়ের জন্য দলগুলো এরই মধ্যে প্রস্তুতিও শুরু করে দিয়েছে।

এবারের আসরের আয়োজক কমিটিতে রয়েছে এনআইএমসি-৮। আয়োজক কমিটির সদস্যরা জানান, এই প্রথম এনপিএলে পাওয়ার-প্লে সংযোজন করা হয়েছে। কেউ ম্যাচ ফিক্সিংয়ে জড়িত হলে তাকে দল থেকে আজীবনের জন্য নিষিদ্ধ করা হবে।

এবারের আসরের নবীন টিম নর্দান টাইটান্সের খেলোয়াড় ১৩তম ব্যাচের নাজুমল ও সিরাজ খেলায় অংশগ্রহণ নিয়ে খুব উৎফুল্ল। তারাও নিজেদের শক্তির জানান দিতে চায়। ১১তম ব্যাচের মোশারফ (শরিফ) নিজের দল নর্দান স্কোয়াডের অতীত ব্যর্থতা ভুলে গিয়ে নতুনভাবে গুছিয়ে শিরোপা ঘরে তুলতে চায়।

খেলাগুলো অনুষ্ঠিত হবে সরকারি টিচার্স ট্রেনিং কলেজ মাঠে।

অন্যান্যবারের তুলনায় এবারের আসর বেশি জনপ্রিয় হবে বলে আয়োজকরা আশাবাদী।

সৌজন্যে : মেডিভয়েস।

আরও পড়ুন :

সংবাদটি শেয়ার করুন :

Ad
Ad