আজ সোমবার, ২৫ মার্চ ২০১৯, ০৯:১৫ পূর্বাহ্ন,

ক্যান্সার জয় করে শুটিংয়ে ফিরছেন ইরফান খান

গেল বছর হঠাৎ করেই আড়াল হয়ে যান বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান। পরে জানা যায়, তার মস্তিস্কে বাসা বেঁধেছে নিউরোএন্ডোক্রাইন নামের জটিল এক ব্যাধি। দূরারোগ্য এই রোগ সারাতে প্রায় দশ মাস ধরে চিকিৎসা নিতে হয়েছে তাকে।

চিকিৎসা শেষ করে সম্প্রতি ভারতে ফিরেছেন ইরফান। শোনা যাচ্ছে, সুস্থ হয়ে উঠেছেন এই অভিনেতা। ইরফানের বেশ কয়েকজন বন্ধু ও নিকটাত্মীয় ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, এখন পুরোপুরি সুস্থ হয়ে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ইরফান।

ইরফান খান শিগগিরই শুরু করবেন ‘হিন্দি মিডিয়াম টু’ সিনেমার শুটিং। এমনটাই জানালেন হিন্দি মিডিয়াম সিনেমার পরিচালক তিগমাংশু ধুলিয়া। তিগমাংশু ধুলিয়া জানিয়েছেন, ইরফান এখন ভারতেই আছেন এবং পুরো সুস্থ আছেন। গত বছরের আগস্ট মাসে শুটিং শুরু হওয়ার কথা থাকলেও ইরফানের ক্যানসারের কারণে শুটিং পেছানো হয়।

একটি সাক্ষাৎকারে তিগমাংশু ধুলিয়া বলেন, ‘ভারতে ফেরার পরে আমি তার সঙ্গে দেখা করেছি। ইরফান জানিয়েছেন তিনি শিগগিরই ‘হিন্দি মিডিয়াম টু’ সিনেমার শুটিং শুরু করবেন।’

গত বছরের মার্চে চিকিৎসার জন্য লন্ডনে যান ইরফান খান। সেখানে গিয়ে তিনি নিশ্চিত হন বিরল ক্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি। এবার ক্যান্সার জয় করেই অভিনয়ে ফিরতে যাচ্ছেন তিনি।

আপনার মন্তব্য লিখুন :

আরও পড়ুন :

সংবাদটি শেয়ার করুন :