আজ সোমবার, ২৫ মার্চ ২০১৯, ০৯:১৫ পূর্বাহ্ন,

চিকিৎসা সংবাদে সত্যবাদী কন্ঠ এই মূলমন্ত্র নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর ৩য় বর্ষে মেডিনিউজ

চিকিৎসা সংবাদে সত্যবাদী কন্ঠ,এই মুলমন্ত্র নিয়ে যাত্রা শুরু হওয়া Medinewsbd.com এখন এক অন্যন্য উচ্চতায়। যার ফলস্রুতিতে medinews পার করেছে প্রতিষ্ঠার ৩য় বছর । পৌঁছেছে ৪র্থ বর্ষে। এই সফলতার পেছনে রয়েছে বিভিন্ন মেডিকেল কলেজ, ইন্সটিটিউট, ও বিশ্ববিদ্যালয়ের এর একঝাক তরুন শিক্ষার্থী ও চিকিৎসা পেশাজীবিগন । কিন্তু যার উদ্দ্যোগে, অক্লান্ত পরিশ্রমে, নিষ্ঠায় ও শত বাধা বিপত্তি পেরিয়ে medianews সংবাদ প্রকাশ করে যাচ্ছে, যার প্রচেষ্টায় বিভিন্ন উচ্চপর্যায়ে ব্যাক্তিবর্গ সহ মন্ত্রী পর্যায়ে পৌছে যাচ্ছে তিনি হলেন আমাদের সুপরিচিত ও আমার বন্ধুবর সম্পাদক জনাব ইমন চৌধুরী উনার দায়ীত্বশীলতায় ও প্রচেষ্টায় medinews এখন প্রত্যেক্যটি মেডিকেল কলেজ, ইন্সটিটিউট, বিশ্ববিদ্যালয় সকল শিক্ষার্থীদের নিকট পৌছাতে সম্ভব হচ্ছে, এর ফলে শিক্ষার্থীদের জ্ঞান বৃদ্ধির পাশাপাশি চিকিৎসা সম্পর্কিত সকল তথ্যাদি যানতে পারছে।
medinews এর প্রত্যেক প্রতিনিধি, এডিটর, ও সম্পাদক সহ সকলের দায়ীত্বশীলতায় ও পরিশ্রমে চিকিৎসা ও সেবার মান উন্নয়নের ভুমিকা অনস্বীকার্য ।
আমি নিজেও মেডিনিউজের এর একজন প্রতিনিধি হতে পেরে ধন্য মনে করছি, আর এটি সম্ভব হয়েছে যার জন্য তিনি আমার বন্ধু মেডিনিউজের এর প্রান, ও সম্পাদক জনাব ইমন চৌধুরী, আমি ইমনকে আমার অন্তরের অন্তঃস্থল থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এরই সাথে দীর্ঘায়ু ও মজ্ঞল কামনা করছি।
বাংলাদেশে চিকিৎসা সেবা ও চিকিৎসক পেশাটি একটি একটি মর্যাদাপুর্ন পেশা। মেডিনিউজ শিক্ষা, চিকিৎসা সেবা সম্পর্কিত সকল তথ্য ও সংবাদ প্রত্যন্ত অঞলে পৌছে দিতে এবং চিকিৎসা সম্পর্কিত নানা অসংগতি নিউজের মাধ্যমে যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টিগোচরে আনতে বদ্ধপরিক। এবং সেই কাজটি দৃঢ়তার সাথে করে যাচ্ছে মেডিনিউজ অনলাইন পোর্টালটি । তাই মেডিনিউজের সাফল্যের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল প্রসংসা ও অবদান সম্পাদক ইমন চৌধুরী সহ সকল প্রতিনিধির। তাই এই ধারাবাহিকতা ও সুনাম অক্ষুণ্ণ রাখতে বাস্তুনিষ্ঠ সংবাদ প্রচার, প্রকাশ করতে হবে,এবং স্বাস্থ্য খাতের সকল অসংগতি তুলে ধরতে হবে। এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকীতে মেডিনিউজ এর সকল পাঠক, শুভানুধ্যায়ী, প্রতিনিধি,সহকর্মীবৃন্দ ও সম্পাদক মহোদয় সহ সকলের প্রতি রইলো শুভেচ্ছা ও অভিনন্দন।
পাঠকদের উদ্দ্যশে – মেডিনিউজ চিকিৎসা সম্পর্কিত সঠিক তথ্য ও চিকিৎসা সেবা সম্পর্কে জানুন এবং চিকিৎসা সম্পর্কিত সকল অসংগতি আমাদের জানান, আমরা যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষনে বদ্ধপরিক।

আরও পড়ুন :  মেরুদণ্ড বিহীন বাংলাদেশের মেডিকেল টেকনোলজি শিক্ষা ব্যাবস্থা এবং এর থেকে উত্তরনের উপায়

ধন্যবাদান্ত –
প্রদীপ চন্দ্র দাস
সহ-সম্পাদক, মেডিনিউজবিডিডটকম।
ছাত্র-বিষয়ক সম্পাদক
বঙ্গবন্ধু পরিষদ (ফিজিওথেরাপি শাখা)কেন্দ্রীয় কমিটি।
ফিজিওথেরাপিষ্ট
প্রগ্রেসিভ ফিজিওথেরাপি এন্ড রিহ্যাব সেন্টার।

আপনার মন্তব্য লিখুন :

আরও পড়ুন :

সংবাদটি শেয়ার করুন :