,
শিরোনাম :
«» এ্যালাইড হেলথ্ প্রফেশনাল শিক্ষা বোর্ডের বিরুদ্ধে ডিমান্ড অব জাস্টিস নোটিশ প্রেরণ «» আইএইচটি এবং ম্যাটস বোর্ড নিয়ে বিতর্ক! «» বেশীরভাগ ফার্মেসীতেই বিক্রি হচ্ছে মেয়াদোত্তীর্ণ ওষুধ «» গণস্বাস্থ্য কেন্দ্রে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন «» জাতির জনক বঙ্গবন্ধুর জন্মদিনে বঙ্গবন্ধু পরিষদ ফিজিওথেরাপি শাখার আলোচনা সভা অনুষ্ঠিত «» ভুটানে বাংলাদেশি চিকিৎসক নিয়োগ : সমঝোতা স্মারক নবায়ন এপ্রিলে «» তুরস্কে ইউরোপের সর্ববৃহৎ হাসপাতাল, যা আছে তাতে «» প্রাইভেট প্রাকটিস : প্রধানমন্ত্রীর নির্দেশ পরিবর্তনে আশাবাদী চিকিৎসকরা «» স্বাস্থ্য অধিদপ্তরে ব্যাপক রদবদল

মেডিনিউজ বিডিডটকম এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী আনুষ্ঠিত,চিকিৎসার সকল খবরাখবর মাধ্যম 

নয়ন হালদার বিশেষ প্রতিনিধি :মেডিনিউজ বিডিডটকম এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী আনুষ্ঠিত হয়েছে, গত ৮ মার্চ। চিকিিৎ সাসংবাদ কন্ঠ এই প্রত্যয় নিয়ে দেখতে দেখতে ৩য় বছরে পদার্পন করলো মেডিনিউজ বিডি ডটকম।

একঝাক প্রাণবন্ত তরুন প্রজন্মের এই মহান উদ্দেশ্য বাংলাদেশ সহ সারা বিশ্বে আলোরন সৃষ্টি করবে।
এমন টি আশা করেন মেডিনিউজ এর পরিচালনা পরিষদগন। মেডিকেল চিকিৎসা জগতের সকল খবরাখবর সবার মাঝে ছড়িয়ে দিতে অনুষ্ঠিত হয়ে গেলো ঢাকার মিরপুরে ট্রমা আই এম টি এন্ড ম্যাটস অডিটোরিয়াম হলে মেডিনিউজ বিডি ডটকম এর প্রতিষ্ঠা বার্ষিকী।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন
জনাব মো: ইমরুল কায়েস সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ, বাংলাদেশ
বিশেষ অতিথি :জনাব ডাঃ মোঃ তাজুল ইসলাম তালুকদার অধ্যক্ষ ট্রমা আইএমটি এন্ড ম্যাটস,
জনাব ডাঃ মোঃওমর ফারুক সিনিয়র সহ সভাপতি উৎসর্গ ফাউন্ডেশন,আরো উপস্থিত ছিলেন জনাব ডাঃ সাইফুল ইসলাম, পিটি
সাধারণ সম্পাদক বাংলাদেশ স্ট্রোক ফাউন্ডেশন,জনাব তানজিনা খান পরিচালক প্রশাসন ট্রমা ইনিস্টিউট,জনাব সৈয়দা সুলতানা মনি প্রশাসনিক কর্মকর্তা ট্রমা আইএমটি এন্ড ম্যাটস,জানাব মোঃশরীফ মোহাম্মদ মাসুম
প্রধান সমন্বয়ক অনলাইন মিডিয়া ফোরাম,
জনাব আশিকুর রহমান সাধারণ সম্পাদক
বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ, বিএমটিপি,।

মেডিনিউজ এর সম্পাদক জনাব ইমন চৌধুরী বলেন সকল মেডিকেল চিকিৎসার খবরাখবর মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দিতেই একঝাক প্রাণবন্ত সাহসী তরুণদের কে নিয়ে আমরা সবাই এগিয়ে যাচ্ছি।

দেশের অন্যতম স্বাস্থ্য ও চিকিৎসা ভিত্তিক নিউজ পোর্টাল মেডিনিউজবিডি.কম ৩য় বর্ষপূর্তির মাধ্যমে ৪র্থ বর্ষে পদার্পণ করতে যাচ্ছে।

আরও পড়ুন :  ‘চিকুনগুনিয়ার ব্যথা সারাতে প্রয়োজনে ফিজিওথেরাপি’

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ ৮ মার্চ (শুক্রবার) বিকাল ৩টায়, বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে সকল পাঠকদের সাথে উৎযাপনের প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করেছে মেডিনিউজ পরিবার।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে মেডিনিউজবিডি.কম এর সকল পাঠক, শুভাকাঙ্খী সহ চিকিৎসা ও স্বাস্থ্য পেশাজিবী সকলে আমন্ত্রিত। আমন্ত্রিত সকলের জন্য রয়েছে বিশেষ উপহার।

স্থান : ট্রমা আই এম টি এন্ড ম্যাটস অডিটোরিয়াম, (৬ষ্ঠ তলা)
১০৩৬ পূর্ব শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা-১২১৬।
মেডিনিউজবিডি.কম তাঁর প্রতিষ্ঠার পর ৩ বছর পেরিয়ে গেলো। এই অনলাইন পত্রিকাটি এখনো সারা দেশেই জনপ্রিয়তা ধরে রেখেছে। বস্তুনিষ্ঠ ও সত্যসন্ধ সাংবাদিকতার জন্য স্বাস্থ্যখাতের সকল নিউজ এবং স্বাস্থ্য বিষয়ক সকল দুর্নীতি এর মুখোশ উন্মোচন করে দেয়ার মতো সাহসী ভূমিকায় কাজ করে চলেছে মেডিনিউজবিডি.কম।

মেডিকেল টেকনোলজি, ম্যাটস শিক্ষার ক্ষেত্রেও এর রয়েছে দৃঢ় অঙ্গীকার। বাংলাদেশের প্রেক্ষাপটে সব দিক থেকে টিকে থাকা অনলাইন সংবাদপত্রের জন্য একটি বিরাট বড় চ্যালেঞ্জ। যা সফলভাবে মোকাবেলা করে সামনের দিকে এগিয়ে চলেছে এই অনলাইন পত্রিকাটি।

আশাকরি, সামনের দিনগুলো আরো পরিচ্ছন্ন হবে। আরো পাঠকপ্রিয়তা পাবে মুক্তবুদ্ধি চর্চার এই কাজটি তথা মেডিনিউজবিডি.কম । সব অন্ধকার দূর করে আলোর পথ ধরে এগিয়ে যাবে মেডিনিউজবিডি.কম। ৩য় প্রতিষ্ঠা বার্ষিকীতে মেডিনিউজবিডি.কম এর জন্য রইলো অনেক অনেক শুভ কামনা।

আরও পড়ুন :

সংবাদটি শেয়ার করুন :

Ad
Ad