আজ বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০৭:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
«» ” উৎসর্গ ফাউন্ডেশন, শ্যামলী ম্যাটস শাখার পক্ষ থেকে আর্থিক সহযোগিতা “ «» “উৎসর্গ ফাউন্ডেশ, বাংলাদেশ স্বেচ্ছাসেবী মিলনমেলা রেজিস্ট্রেশনের শেষ তারিখ ৩০শে জুন “ «» ব্যথানাশক ঔষুধ ছাড়াই বিকল্প ম্যাজিক পেইন কিলার! «» বাংলাদেশের বাজারে মেয়াদোত্তীর্ণ সব ওষুধ এক মাসের মধ্যে ধ্বংস করার আদেশ দিয়েছে আদালত «» নিজের চেম্বার নেই : রকে বসে প্রতিদিন শত রোগী দেখেন গরীবের ডাক্তার «» আমি এসেছি বাংলাদেশ থেকে বিদেশে রোগী যাওয়া বন্ধ করতে : ডা. দেবী শেঠী «» চিকিৎসকদের সুরক্ষায় কড়া আইন করছে ভারত : হাসপাতালে বিশেষ নিরাপত্তাবলয় «» রেশম দিয়ে কৃত্রিম ধমনি : যুগান্তকারী আবিষ্কার বাঙালি চিকিৎসক-গবেষকদের «» নিজের টাকায় শিশুদের জীবন দান করা ডা. কফিল খান বকেয়া বেতনও পাচ্ছেন না «» ডাক্তারদের আত্মরক্ষা আন্দোলনের জেরে হাসপাতালগুলো এবার পুলিশি সুরক্ষা পেল

বিএসএমএমইউর মেডিকেল অফিসার নিয়োগপরীক্ষার ফল প্রকাশ

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) মেডিকেল অফিসার ও মেডিকেল অফিসার (ডেন্টাল সার্জারি) পদে নিয়োগে লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

রোববার বিএসএমএমইউর নিজস্ব ওয়েব সাইটে (www.bsmmu.edu.bd) এ ফলাফল প্রকাশিত হয়।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রাল অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান স্বাক্ষরিত এই ফলাফলে বলা হয়েছে, মৌখিক পরীক্ষার তারিখ পরে জানানো হবে।

গত ২২ মার্চ সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত বুয়েটের মূল ক্যাম্প (বুয়েট পশ্চিম পলাশী ক্যাম্পাস) এবং ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল অ্যান্ড কলেজে (বুয়েট ক্যাম্পাস) ওই পরীক্ষা অনুষ্ঠিত হয়।

মোট ২০০টি পদের মধ্যে মেডিকেল অফিসার (এমবিবিএস) হিসেবে ১৮০টি এবং মেডিকেল অফিসার (ডেন্টাল সার্জারি) হিসেবে ২০টি পদে চিকিৎসক নিয়োগ দেওয়া হয়। এর বিপরীতে পরীক্ষায় অংশ নেন প্রায় ৮ হাজার চিকিৎসক।

এর আগে মেডিকেল অফিসার পদে নিয়োগের এ লিখিতপরীক্ষা দুইবার স্থগিত করে বিএসএমএমইউ।

আপনার মন্তব্য লিখুন :
সংবাদটি শেয়ার করুন :