আজ মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০১:৫২ পূর্বাহ্ন

মৌলভীবাজারে মেডিকেল টেকনোলজিষ্টদের ইফতার মাহফিল

জুয়েল রানাঃ

বাংলাদেশ মেডিকেল টেকনোলজিষ্ট এসোসিয়েশন (বিএমটিএ) ও বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদ (বিএমটিপি) মৌলভীবাজার জেলা শাখা কতৃক আয়োজনে ২৬শে মে ২০১৯ ইং আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল পানসী রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা দোয়া ও ইফতার মাহফিলে- বাংলাদেশ মেডিকেল টেকনোলজিষ্ট এসোসিয়েশন (বিএমটিএ) ও বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদ (বিএমটিপি) মৌলভীবাজার জেলা শাখার- সভাপতি ও সাধারণ সম্পাদকসহ জেলার অধিকাংশ মেডিকেল টেকনোলজিষ্টগণ উপস্থিত ছিলেন। আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিলে উক্ত সংগঠনের নেতাবৃন্দগণ মাহে রমজানের তাৎপর্যসহ মেডিকেল টেকনোলজিষ্টদের সমসাময়িক অবস্থা ও দাবি-দাওয়া নিয়ে আলোচনা করেন।

ইফতার মাহফিল শেষে মৌলভীবাজার জেলা শাখা- বাংলাদেশ মেডিকেল টেকনোলজিষ্ট এসোসিয়েশন (বিএমটিএ) এর আহাব্বায়ক কমিটি কে বিলুপ্ত ঘোষণা করে নতুন পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করেন- বাংলাদেশ মেডিকেল টেকনোলজিষ্ট এসোসিয়েশন (বিএমটিএ) মৌলভীবাজার জেলা শাখার আহাব্বায়ক- নন্দ কিশোর সিনহা। নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়- জনাব নন্দ কিশোর সিনহা, সাধারণ সম্পাদক- জনাব ডেন্টিষ্ট আবু জামান চৌধুরী (রিপন)‚ সাংগঠনিক সম্পাদক- জনাব সাইদুর রহমান চৌধুরীসহ অন্যান্য পদে প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন :
সংবাদটি শেয়ার করুন :