আজ বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
«» ” উৎসর্গ ফাউন্ডেশন, শ্যামলী ম্যাটস শাখার পক্ষ থেকে আর্থিক সহযোগিতা “ «» “উৎসর্গ ফাউন্ডেশ, বাংলাদেশ স্বেচ্ছাসেবী মিলনমেলা রেজিস্ট্রেশনের শেষ তারিখ ৩০শে জুন “ «» ব্যথানাশক ঔষুধ ছাড়াই বিকল্প ম্যাজিক পেইন কিলার! «» বাংলাদেশের বাজারে মেয়াদোত্তীর্ণ সব ওষুধ এক মাসের মধ্যে ধ্বংস করার আদেশ দিয়েছে আদালত «» নিজের চেম্বার নেই : রকে বসে প্রতিদিন শত রোগী দেখেন গরীবের ডাক্তার «» আমি এসেছি বাংলাদেশ থেকে বিদেশে রোগী যাওয়া বন্ধ করতে : ডা. দেবী শেঠী «» চিকিৎসকদের সুরক্ষায় কড়া আইন করছে ভারত : হাসপাতালে বিশেষ নিরাপত্তাবলয় «» রেশম দিয়ে কৃত্রিম ধমনি : যুগান্তকারী আবিষ্কার বাঙালি চিকিৎসক-গবেষকদের «» নিজের টাকায় শিশুদের জীবন দান করা ডা. কফিল খান বকেয়া বেতনও পাচ্ছেন না «» ডাক্তারদের আত্মরক্ষা আন্দোলনের জেরে হাসপাতালগুলো এবার পুলিশি সুরক্ষা পেল

মৌলভীবাজারে মেডিকেল টেকনোলজিষ্টদের ইফতার মাহফিল

জুয়েল রানাঃ

বাংলাদেশ মেডিকেল টেকনোলজিষ্ট এসোসিয়েশন (বিএমটিএ) ও বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদ (বিএমটিপি) মৌলভীবাজার জেলা শাখা কতৃক আয়োজনে ২৬শে মে ২০১৯ ইং আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল পানসী রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা দোয়া ও ইফতার মাহফিলে- বাংলাদেশ মেডিকেল টেকনোলজিষ্ট এসোসিয়েশন (বিএমটিএ) ও বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদ (বিএমটিপি) মৌলভীবাজার জেলা শাখার- সভাপতি ও সাধারণ সম্পাদকসহ জেলার অধিকাংশ মেডিকেল টেকনোলজিষ্টগণ উপস্থিত ছিলেন। আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিলে উক্ত সংগঠনের নেতাবৃন্দগণ মাহে রমজানের তাৎপর্যসহ মেডিকেল টেকনোলজিষ্টদের সমসাময়িক অবস্থা ও দাবি-দাওয়া নিয়ে আলোচনা করেন।

ইফতার মাহফিল শেষে মৌলভীবাজার জেলা শাখা- বাংলাদেশ মেডিকেল টেকনোলজিষ্ট এসোসিয়েশন (বিএমটিএ) এর আহাব্বায়ক কমিটি কে বিলুপ্ত ঘোষণা করে নতুন পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করেন- বাংলাদেশ মেডিকেল টেকনোলজিষ্ট এসোসিয়েশন (বিএমটিএ) মৌলভীবাজার জেলা শাখার আহাব্বায়ক- নন্দ কিশোর সিনহা। নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়- জনাব নন্দ কিশোর সিনহা, সাধারণ সম্পাদক- জনাব ডেন্টিষ্ট আবু জামান চৌধুরী (রিপন)‚ সাংগঠনিক সম্পাদক- জনাব সাইদুর রহমান চৌধুরীসহ অন্যান্য পদে প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন :
সংবাদটি শেয়ার করুন :