আজ বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
«» ” উৎসর্গ ফাউন্ডেশন, শ্যামলী ম্যাটস শাখার পক্ষ থেকে আর্থিক সহযোগিতা “ «» “উৎসর্গ ফাউন্ডেশ, বাংলাদেশ স্বেচ্ছাসেবী মিলনমেলা রেজিস্ট্রেশনের শেষ তারিখ ৩০শে জুন “ «» ব্যথানাশক ঔষুধ ছাড়াই বিকল্প ম্যাজিক পেইন কিলার! «» বাংলাদেশের বাজারে মেয়াদোত্তীর্ণ সব ওষুধ এক মাসের মধ্যে ধ্বংস করার আদেশ দিয়েছে আদালত «» নিজের চেম্বার নেই : রকে বসে প্রতিদিন শত রোগী দেখেন গরীবের ডাক্তার «» আমি এসেছি বাংলাদেশ থেকে বিদেশে রোগী যাওয়া বন্ধ করতে : ডা. দেবী শেঠী «» চিকিৎসকদের সুরক্ষায় কড়া আইন করছে ভারত : হাসপাতালে বিশেষ নিরাপত্তাবলয় «» রেশম দিয়ে কৃত্রিম ধমনি : যুগান্তকারী আবিষ্কার বাঙালি চিকিৎসক-গবেষকদের «» নিজের টাকায় শিশুদের জীবন দান করা ডা. কফিল খান বকেয়া বেতনও পাচ্ছেন না «» ডাক্তারদের আত্মরক্ষা আন্দোলনের জেরে হাসপাতালগুলো এবার পুলিশি সুরক্ষা পেল

বিএসএমএমইউতে গাইনি ও অবস বিভাগের সাব-স্পেশালিটিতে প্রশিক্ষণের সুযোগ

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) গাইনি ও অবস বিভাগের সাব-স্পেশালিটিতে প্রশিক্ষণে আগ্রহীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে।  রোববার বিশ্ববিদ্যালয়ের উপরেজিস্ট্রার (শিক্ষা) ডা. ফেরদৌস আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানা গেছে।

সাব-স্পেশালিটিগুলো হলো: 1. Reproductive Endocrinology And Infertility, 2. Feto-Maternal Medicine, 3. Gynaecological Oncology.

এতে বলা হয়েছে, প্রশিক্ষণ গ্রহণে ইচ্ছুক এমএস/এফসিপিএস (অবস অ্যান্ড গাইনি) ডিগ্রিপ্রাপ্ত সরকারি, বিএসএমএমইউ এবং বেসরকারি প্রার্থীগণের নিকট থেকে জুলাই-২০১৯ সেশনের জন্য নির্ধারিত ফরমে আবেদন আহ্বান করা যাচ্ছে।

আগামী ১৩ জুন দুপুর ২টার মধ্যে পূরণ করা আবেদনপত্র, প্রয়োজনীয় কাজগপত্র এবং পূবালী ব্যাংকের শাহবাগ শাখায় টাকা জমাদানের রশিদসহ রেজিস্ট্রার কার্যালয়ে জমা দিতে হবে।

এতে আরও বলা হয়েছে, প্রতিটি সাব-স্পেশালিটিতে সরকারি দুটি, বিএসএমএমইউ একটি এবং বেসরকারি একটি আসন বরাদ্দ আছে।

►বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন

আপনার মন্তব্য লিখুন :
সংবাদটি শেয়ার করুন :