আজ বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০৬:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
«» ” উৎসর্গ ফাউন্ডেশন, শ্যামলী ম্যাটস শাখার পক্ষ থেকে আর্থিক সহযোগিতা “ «» “উৎসর্গ ফাউন্ডেশ, বাংলাদেশ স্বেচ্ছাসেবী মিলনমেলা রেজিস্ট্রেশনের শেষ তারিখ ৩০শে জুন “ «» ব্যথানাশক ঔষুধ ছাড়াই বিকল্প ম্যাজিক পেইন কিলার! «» বাংলাদেশের বাজারে মেয়াদোত্তীর্ণ সব ওষুধ এক মাসের মধ্যে ধ্বংস করার আদেশ দিয়েছে আদালত «» নিজের চেম্বার নেই : রকে বসে প্রতিদিন শত রোগী দেখেন গরীবের ডাক্তার «» আমি এসেছি বাংলাদেশ থেকে বিদেশে রোগী যাওয়া বন্ধ করতে : ডা. দেবী শেঠী «» চিকিৎসকদের সুরক্ষায় কড়া আইন করছে ভারত : হাসপাতালে বিশেষ নিরাপত্তাবলয় «» রেশম দিয়ে কৃত্রিম ধমনি : যুগান্তকারী আবিষ্কার বাঙালি চিকিৎসক-গবেষকদের «» নিজের টাকায় শিশুদের জীবন দান করা ডা. কফিল খান বকেয়া বেতনও পাচ্ছেন না «» ডাক্তারদের আত্মরক্ষা আন্দোলনের জেরে হাসপাতালগুলো এবার পুলিশি সুরক্ষা পেল

উপজেলা নির্বাহী অফিসার কে ঈদ শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক, ফুলবাডিয়া ময়মনসিংহঃ

The Voice Of Medical Technologist একটি প্রচার ও প্রকাশনা পরিবার থেকে লীরা তরফদার ম্যাডাম উপজেলা নির্বাহী অফিসার ফুলবাড়িয়া ময়মনসিংহ। কে ঈদের শুভেচ্ছা জানানো হয়।এবং টেকনোলজিস্টদের বর্তমান অবস্থা তুলে ধরা হয়।ম্যাডামকে মোবাইল কোর্ট সম্পর্কে অবহিত করা হয় এবং মোবাইল কোর্ট পরিচালনা জোরদার করার জন্য অনুরোধ করা হয়। এতে করে গরীব রোগীরা তাদের পরিক্ষা নিরিক্ষার মাধ্যমে সুচিকিৎসা পাবে।

এ কথাও বলি অনেক ক্লিনিক/ ডায়াগনস্টিক সেন্টারে মেয়াদ উত্তির্ণ কেমিক্যাল দ্বারা পরিক্ষা নিরিক্ষা করা হয় এতে করে রোগীরা সঠিক রোগ নির্নয় থেকে বঞ্চিত হয়।

১০ বছর ধরে রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ থেকে পাশ করা মেডিকেল টেকনোলজিস্টদের নিয়োগ নেই তা জানানো হয় এতে করে মানুষ সুচিকিৎসা পাচ্ছে না। এবং ভুয়া টেকনেশিয়ান দ্বারা কোন ক্লিনিক/ডায়াগনস্টিক চালাতে না পারে সে কথা ম্যাডাম কে বুঝানো হয়।ম্যাডাম সর্বক্ষেত্রে সহযোগিতার আশ্বাস দেন।ধন্যবাদ ম্যাডামকে আমাকে সময় দেয়ার জন্য।।।

 

আপনার মন্তব্য লিখুন :
সংবাদটি শেয়ার করুন :