আজ বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
«» ” উৎসর্গ ফাউন্ডেশন, শ্যামলী ম্যাটস শাখার পক্ষ থেকে আর্থিক সহযোগিতা “ «» “উৎসর্গ ফাউন্ডেশ, বাংলাদেশ স্বেচ্ছাসেবী মিলনমেলা রেজিস্ট্রেশনের শেষ তারিখ ৩০শে জুন “ «» ব্যথানাশক ঔষুধ ছাড়াই বিকল্প ম্যাজিক পেইন কিলার! «» বাংলাদেশের বাজারে মেয়াদোত্তীর্ণ সব ওষুধ এক মাসের মধ্যে ধ্বংস করার আদেশ দিয়েছে আদালত «» নিজের চেম্বার নেই : রকে বসে প্রতিদিন শত রোগী দেখেন গরীবের ডাক্তার «» আমি এসেছি বাংলাদেশ থেকে বিদেশে রোগী যাওয়া বন্ধ করতে : ডা. দেবী শেঠী «» চিকিৎসকদের সুরক্ষায় কড়া আইন করছে ভারত : হাসপাতালে বিশেষ নিরাপত্তাবলয় «» রেশম দিয়ে কৃত্রিম ধমনি : যুগান্তকারী আবিষ্কার বাঙালি চিকিৎসক-গবেষকদের «» নিজের টাকায় শিশুদের জীবন দান করা ডা. কফিল খান বকেয়া বেতনও পাচ্ছেন না «» ডাক্তারদের আত্মরক্ষা আন্দোলনের জেরে হাসপাতালগুলো এবার পুলিশি সুরক্ষা পেল

বিএসএমইউ অধিভূক্ত ডিপ্লোমা, এমফিল, এমপিএইচ, এমমেড কোর্সের ভর্তি শুরু ১১জুন

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এবং এর অধিভূক্ত মেডিকেল কলেজ ও ইনস্টিটিউটসমূহে জুলাই ২০১৯ সেশনের ডিপ্লোমা, এমফিল, এমপিএইচ, এমমেড কোর্সের ভর্তি শুরু ১১জুন থেকে। ভর্তি কার্যক্রম চলবে ২০জুন পর্যন্ত। এ লক্ষ্যে কোর্সসমূহে ভর্তির জন্য সরকারি, বিএসএমএমইউ ও বেসরকারি প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) বিএসএমএমইউয়ের রেজিস্ট্রার অধ্যাপক এবিএম আব্দুল হান্নান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বেসরকারি প্রার্থীদের ক্ষেত্রে স্ব-স্ব প্রতিষ্ঠানে আগামী ১১-০৬-২০১৯ থেকে ২০-০৬-২০১৯ তারিখ পর্যন্ত কোর্সে ভর্তির কার্যক্রম চলবে। এছাড়া সরকারি এবং বিএসএমএমইউ প্রার্থীদের ক্ষেত্রে স্ব-স্ব প্রতিষ্ঠানে ১৬-০৬-২০১৯ তারিখ থেকে ছুটি প্রাপ্তি সাপেক্ষে ভর্তির কার্যক্রম চলবে। ভর্তির ক্ষেত্রে কোর্স ফি, টিউশন ফি এবং রেজিস্ট্রেশন ফি সংক্রান্ত তথ্যাদি সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ভর্তি শাখা থেকে জানা যাবে।

ভর্তির সময় যে সকল কাগজপত্র জমা দিতে হবে:

১. নির্বাচিত তালিকায় প্রার্থীর নাম সম্বলিত অংশ (www.bsmmu.edu.bd) থেকে প্রার্থীর নাম সম্বলিত সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ফলাফলের তালিকা সংগ্রহ পূর্বক জমা দিতে হবে।

২. ভর্তি পরীক্ষার প্রবেশপত্রের অনুলিপি;

৩. দুই কপি পাসপোর্ট সাইজের ছবি;

৪. শিক্ষাগত যোগ্যতার সকল মূল সনদের অনুলিপি;

৫. বিএমডিসি/ বিএনসি কর্তৃক প্রদত্ত হালনাগাদ রেজিস্ট্রেশন সনদের অনুলিপি;

৬. জাতীয় পরিচয় পত্রের অনুলিপি;

৭. মূল মাইগ্রেশন সনদের অনুলিপি;

►বিজ্ঞপ্তি

আপনার মন্তব্য লিখুন :
সংবাদটি শেয়ার করুন :