আজ বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০৭:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
«» ” উৎসর্গ ফাউন্ডেশন, শ্যামলী ম্যাটস শাখার পক্ষ থেকে আর্থিক সহযোগিতা “ «» “উৎসর্গ ফাউন্ডেশ, বাংলাদেশ স্বেচ্ছাসেবী মিলনমেলা রেজিস্ট্রেশনের শেষ তারিখ ৩০শে জুন “ «» ব্যথানাশক ঔষুধ ছাড়াই বিকল্প ম্যাজিক পেইন কিলার! «» বাংলাদেশের বাজারে মেয়াদোত্তীর্ণ সব ওষুধ এক মাসের মধ্যে ধ্বংস করার আদেশ দিয়েছে আদালত «» নিজের চেম্বার নেই : রকে বসে প্রতিদিন শত রোগী দেখেন গরীবের ডাক্তার «» আমি এসেছি বাংলাদেশ থেকে বিদেশে রোগী যাওয়া বন্ধ করতে : ডা. দেবী শেঠী «» চিকিৎসকদের সুরক্ষায় কড়া আইন করছে ভারত : হাসপাতালে বিশেষ নিরাপত্তাবলয় «» রেশম দিয়ে কৃত্রিম ধমনি : যুগান্তকারী আবিষ্কার বাঙালি চিকিৎসক-গবেষকদের «» নিজের টাকায় শিশুদের জীবন দান করা ডা. কফিল খান বকেয়া বেতনও পাচ্ছেন না «» ডাক্তারদের আত্মরক্ষা আন্দোলনের জেরে হাসপাতালগুলো এবার পুলিশি সুরক্ষা পেল

কুষ্টিয়াতে বিশুদ্ধ খাদ্য চাই এর সচেতনতামূলক কর্মসূচী পালন

স্টাফ রিপোর্টারঃ স্বেচ্ছাসেবী সংগঠন”বিশুদ্ধ খাদ্য চাই” এর নিয়মিত সচেতনামূলক কর্মসূচীর অংশ হিসেবে কুষ্টিয়া জেলায় সাধারণ জনগন ও ব্যবসায়ীদের উদ্দেশে র‍্যালি সহ সচেতনামূলক কর্মসূচী পালন করা হয়।

সোমবার (৩ জুন) কুষ্টিয়া জেলার বড় বাজারে এই কর্মসূচী পালিত হয়,সাধারণ মানুষ সহ ব্যবসায়ীদের বিভিন্ন ক্ষতিকর উপাদান বিষয়ে সচেতন করা হয়,এসময় গুরুত্বপূর্ণ তথ্য সম্বলিত লিফলেট বিতরণ করতে দেখা যায় সংগঠনটিন প্রতিনিধিদের।

“বিশুদ্ধ খাদ্য চাই” এর প্রতিষ্ঠাতা ডা.শাকিল মাহমুদ বলেন আমরা ঢাকা জেলায় নিয়মিত সচেতনতামূলক কর্মসূচী পালন করে আসছি তারই অংশ হিসেবে আজ কুষ্টিয়াতে এই কর্মসূচী পালন করছি,আমরা চাই এই সংগঠনের মাধ্যমে সাধারণ মানুষকে বাঁচাতে,আগামী প্রজন্মমকে বাঁচাতে,যে হারে বিষাক্ত উপাদান খাদ্যে মিশানো হচ্ছে এতে করে জনজীবন হুমকীর মুখে পড়ছে,এখনি যদি বিশুদ্ধ খাদ্য নিশ্চিতের কার্যকর পদক্ষেপ নেওয়া না হয় তাহলে আগামী প্রজন্মের স্বাস্থ্য বিভিন্ন জটিলতায় পূর্ণ হবে।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সচেতন নাগরিক সহ সংগঠনটির প্রতিনিধি বৃন্দ।

আপনার মন্তব্য লিখুন :
সংবাদটি শেয়ার করুন :