আজ বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
«» ” উৎসর্গ ফাউন্ডেশন, শ্যামলী ম্যাটস শাখার পক্ষ থেকে আর্থিক সহযোগিতা “ «» “উৎসর্গ ফাউন্ডেশ, বাংলাদেশ স্বেচ্ছাসেবী মিলনমেলা রেজিস্ট্রেশনের শেষ তারিখ ৩০শে জুন “ «» ব্যথানাশক ঔষুধ ছাড়াই বিকল্প ম্যাজিক পেইন কিলার! «» বাংলাদেশের বাজারে মেয়াদোত্তীর্ণ সব ওষুধ এক মাসের মধ্যে ধ্বংস করার আদেশ দিয়েছে আদালত «» নিজের চেম্বার নেই : রকে বসে প্রতিদিন শত রোগী দেখেন গরীবের ডাক্তার «» আমি এসেছি বাংলাদেশ থেকে বিদেশে রোগী যাওয়া বন্ধ করতে : ডা. দেবী শেঠী «» চিকিৎসকদের সুরক্ষায় কড়া আইন করছে ভারত : হাসপাতালে বিশেষ নিরাপত্তাবলয় «» রেশম দিয়ে কৃত্রিম ধমনি : যুগান্তকারী আবিষ্কার বাঙালি চিকিৎসক-গবেষকদের «» নিজের টাকায় শিশুদের জীবন দান করা ডা. কফিল খান বকেয়া বেতনও পাচ্ছেন না «» ডাক্তারদের আত্মরক্ষা আন্দোলনের জেরে হাসপাতালগুলো এবার পুলিশি সুরক্ষা পেল

আমাদের সম্পর্কে

মেডিনিউজবিডি.কম একটি চিকিৎসা ও স্বাস্থ্য বিষয়ক অনলাইন নিউজ পোর্টাল। দেশের স্বাস্থ্য সেক্টরের চলতি সময়ের ঘটে যাওয়া বিভিন্ন সংবাদ সর্বসাধারণের কাছে সঠিক ও সত্যনিষ্ঠভাবে দ্রুত পৌছে দেয়ার লক্ষ্যে কাজ করছে মেডিনিউজ।

আমাদের দেশের বর্তমান সময়ে স্বাস্থ্য বিষয়ক সংবাদ প্রকাশনায় এখনো বিভিন্ন প্রকার সমস্যা ও সীমাবদ্ধতা রয়ে গেছে। দেশের বিভিন্ন গণমামাধ্যমে স্বাস্থ্য বিষয়ক সংবাদ প্রকাশ করলেও তা অনেক ক্ষেত্রে সঠিক ও বন্তুনিষ্ঠতা নিয়ে প্রশ্ন থেকে যায়। চিকিৎসা সেক্টরের বিভিন্ন খবরাখবর মিডিয়ার সাংবাদিকেরা করেন, কিন্তু অনেক ক্ষেত্রে তারা না জানার কারণে ভুল সংবাদও পরিবেশন করেন নিজেদের এ সেক্টর সম্পর্কে জ্ঞানের স্বল্পতার কারণে। এছাড়া অনেক সময় চিকিৎসা সেক্টরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সংবাদ অন্যান্য সকল সংবাদের ভীড়ে প্রচারের আড়ালেই থেকে যায়। এছাড়া শুধূমাত্র মেডিকেল ভিত্তিক সংবাদ পেতে হলে পাঠকদের অনেক খোজাখুজি করতে হয়।

এ সকল বিষয় বিবেচনা করে আমরা দেশের স্বাস্থ্য সেক্টরের সকল সংবাদ একটি প্লাটফর্মে নিয়ে এসে সকলের কাছে উপস্থাপনের উদ্যোগ নিয়েছি। দেশের চিকিৎসা সেক্টরের প্রতিভাবান চিকিৎসা পেশাজিবী সাংবাদিকদের নিয়ে আমাদের এই যাত্রা।

আশা করি আমাদের এই উদ্যোগে সকলকে পাশে পাবো। ভাল কিছু পেতে আমাদের সাথেই থাকুন।